1. admin@desherkatha.com : admin :
  2. manikpress076@gmail.com : দেশের কথা : দেশের কথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

শহীদ ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

মো. মানিক মিয়া
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ২০৯ বার পঠিত
বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজন আজ (২৬শে মার্চ) মঙ্গলবার ১১টার দিকে উপজেলা মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা কৃষিবিদ শরীফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন।

মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) রোকসানা খাইরুন নেছাসহ বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে এ্যাড. ঢালী মোয়াজ্জেম, আবুল বাসার, সোলাইমান কমান্ডার, সহিদুর রহমান লাল, মাহবুব আলম বাহার, মজিবুর রহমান, এসএম শাজাহান, আওলাদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

সংবর্ধনায় বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারের মাঝে হেল্থ কার্ড (বিনামূল্যে চিকিৎসা কার্ড), ফুলের শুভেচ্ছা, নগদ অর্থ প্রদান করা হয়। আজকের এ দিনে বীর মুক্তিযোদ্ধাদের এ সম্মাননায় আনন্দিত তাঁরা।
এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী, সাংস্কৃতিক প্রতিযোগিতা, কুচকাওয়াজ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর