1. admin@desherkatha.com : admin :
  2. manikpress076@gmail.com : দেশের কথা : দেশের কথা
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৪:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লা-১১ আসনে পরিবর্তনের আভাস, আলোচনায় নতুন মুখ! লৌহজংয়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশ উত্তর হলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মুন্সিগঞ্জের লৌহজংয়ে প্রবাসীর আক্রোশের শিকার এক নিরীহ গ্রামবাসী হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত দু’টি ভবনের উদ্বোধন খড়িয়া মুক্তি সংঘের বিনামূল্যে চোখের চিকিৎসা ও লেন্স সংযোজন লৌহজংয়ে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শিক্ষার্থীদের মাঝে বিতর্ক প্রতিযোগিতা লৌহজংয়ে বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল লৌহজংয়ে সরকারী রাস্তার গাছ কাটার অভিযোগ লৌহজংয়ে ৭০ কেজি গাঁজা ও ১৭৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

লৌহজংয়ে ৭০ কেজি গাঁজা ও ১৭৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

দেশের কথা ডেক্স:
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৩১৪ বার পঠিত
মুন্সীগঞ্জের লৌহজংয়ে ৭০ কেজি গাঁজা ও ১৭৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে উপজেলা হলদিয়া ইউনিয়নের মৌছামান্দ্রা এলাকায় অভিযান পরিচালনা করে এসব মাদবদ্রব্যসহ গোলাম রসুল হৃদয় (২৬)-কে আটক করা হয়।
র‍্যাব-১০ এর উপপরিচালক (মিডিয়া অফিসার) আমিনুল ইসলাম দেশের কথাকে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল এ ব্যবসায়ী। পিরোজপুর জেলার নেছারাবাদ থানার স্বরূপকাঠি গ্রামের মৃত আব্দুল্লাহ্ আল মামুনের পুত্র গোলাম রসুল হৃদয়। অভিযান পরিচালনা করে ৭০ কেজি গাঁজা, ১৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছি। যার আনুমানিক মূল্য ২৬ লাখ টাকা।
তিনি সন্ধ্যা ৬টা দিকে প্রতিবেদন লিখার সময় জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আসামিকে এখনও লৌহজং থানায় হস্তান্তর করা হয়নি। তবে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। অর্থাৎ মামলার প্রস্তুতি চলমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর