1. admin@desherkatha.com : admin :
  2. manikpress076@gmail.com : দেশের কথা : দেশের কথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লৌহজংয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঝড় বৃষ্টি ঠেলে বিএম শোয়েবের নির্বাচনী জনসভায় জনসমুদ্র লৌহজংয়ে গাঁওদিয়া মারধর ঘটনা মামলায় গ্রেফতার এক বিএম শোয়েবের সমর্থনে অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের সভা অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের ২৫ বছর পূর্তি উপলক্ষে প্রস্তুতি সভা সৌদি থেকে ঈদের শুভেচ্ছা জানালেন গাঁওদিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম লৌহজংয়ে শ্রমিক লীগের ইফতার ও দোয়া মাহফিল নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টিতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন বিএম শোয়েব শহীদ ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা লৌহজংয়ের মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে প্রতিবাদ সভা

যৌতুক চেয়ে গৃহবধূকে নির্যাতন, তৎপর আত্মহত্যা

মতিউর রহমান রিয়াদ, স্টাফ রিপোর্টার-
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ২৮৪ বার পঠিত
মুন্সীগঞ্জের লৌহজংয়ে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কলমা ইউনিয়নের মধ্যকলমা গ্রামে আজ (২৬ আগস্ট) শনিবার রাতে স্বামীর বসতবাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এ বিষয়ে রাত সাড়ে ১০টার দিকে লৌহজং থানায় নিহতের ভাই মারুফ খান বাদী হয়ে মামলা দায়ের করেন। মরদেহটি আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে।
জানা যায়, পহেলা আগস্ট কলমার ডঙ্গুরকান্দি গ্রামের রতন খানের কন্যা জান্নাতুল ফেরদৌস ছোয়া মনি (১৮) একই গ্রামের মনির শেখের পুত্র মুন্নার (২৩) সঙ্গে পালিয়ে বিবাহ করে। পালিয়ে বিবাহের ২৬ দিনের মাথায় যৌতুক চেয়ে নির্যাতন করে স্বামীসহ পরিবারের সদস্যরা। এক পর্যায়ে গৃহবধূ আত্মহত্যার পথ বেছে নেয়।
নিহত গৃহবধূর ভাই মারুফ খান দেশের কথাকে জানান, পালিয়ে যাওয়ার কারণে রাগ অভিমান করে আমরা বোনের সাথে যোগাযোগ করা বন্ধ করে দেই। বিয়ের পর থেকেই লোকমুখে জানতে পারি যৌতুকের জন্য আমার বোনকে নির্যাতন করা হচ্ছে। আজ দুপুর ১টার দিকে আমার বোন বাবাকে ফোন দিয়েছিলো। কিন্তু বাবা কাজের ব্যস্ততার কারণে ফোন ধরতে পারে নাই। পরে বিকাল ৩ টার দিকে আমাদের কাছে খবর আসে আমার বোন আত্মহত্যা করেছে। আমার বোনকে যৌতুক জন্য নির্যাতন করে হত্যা করা হয়েছে। আমরা এ হত্যার বিচার চাই।
লৌহজং থানা অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন রাত সাড়ে ১০টার দিকে দেশের কথাকে জানান, নিহত গৃহবধূর ভাই বাদী হয়ে মামলা দায়ের করছেন। আগামীকাল সকালে মরদেহটি ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। সে সাথে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর