1. admin@desherkatha.com : admin :
  2. manikpress076@gmail.com : দেশের কথা : দেশের কথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লৌহজংয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঝড় বৃষ্টি ঠেলে বিএম শোয়েবের নির্বাচনী জনসভায় জনসমুদ্র লৌহজংয়ে গাঁওদিয়া মারধর ঘটনা মামলায় গ্রেফতার এক বিএম শোয়েবের সমর্থনে অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের সভা অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের ২৫ বছর পূর্তি উপলক্ষে প্রস্তুতি সভা সৌদি থেকে ঈদের শুভেচ্ছা জানালেন গাঁওদিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম লৌহজংয়ে শ্রমিক লীগের ইফতার ও দোয়া মাহফিল নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টিতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন বিএম শোয়েব শহীদ ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা লৌহজংয়ের মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে প্রতিবাদ সভা

মোটরসাইকেল দুর্ঘটনায় লৌহজংয়ের শ্যামলসহ ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪০৬ বার পঠিত
ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। সে সাথে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে আইসিইউতে আরও একজন যুবক ভর্তি রয়েছে। গত শুক্রবার রাত ১১টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের আব্দুল্লাহপুর সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দুর্ঘটনা হয়। পরে ঘটনাস্থলে বাসু মন্ডলের (৩২) মৃত্যু হয়। সে সাথে শ্যামল পাল (৩০) নামক আরেক যুবককে হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়।
অন্যদিকে অজ্ঞাত আরেক যুবককে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তিনি শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্তও চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে ভর্তি রয়েছে। শনিবার বিকালে নিহত শ্যামল ও বাসুর পরিবারের সদস্যের কাছে মরদেহ হস্তান্তর করে পুলিশ।
পুলিশ সূত্র জানা যায়, শুক্রবার রাত ১১টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয় এ মোটরসাইকেলটি। তাদের গাড়িতে তিনজন ছিলো। এদের মধ্যে বাসু মন্ডল ঘটনা স্থলে মারা যায়। এবং শ্যামল পালকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। তবে আরেক যুবক (অজ্ঞাত) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। কিন্তু তার অবস্থা এখনও আশঙ্কা জনক।
নিহত শ্যামল পাল মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কুমারভোগ ইউনিয়নের খড়িয়া গ্রামের রাজু পালের পুত্র। মৃত্যুকালে শ্যামল পাল স্ত্রীসহ ৪ বছরের একটি সন্তান রেখে গিয়েছে। অপর দিলে নিহত বাসু মন্ডল (৩২) জেলার সিরাজদিখান উপজেলার মালখা নগরের বাসিন্দা। এবং প্রাথমিকভাবে অজ্ঞাত ওই যুবকের বাসা জয়পাড়া বলে জানা গেলেও তার নাম ঠিকানা জানা যায়নি।
নিহতের বন্ধু (মিতা) বাসু দেব জানান, শুক্রবার রাতে ওরা তিনজন শিমুলিয়া ঘাটে ইলিশ দিয়ে ভাত খায়। পরে ঘাট থেকে বেশকিছু ইলিশ মাছ কিনে। পরে সাথে থাকা দুইজনের অনুরোধে নিহত শ্যামল তার মোটরসাইকেলে করে ঢাকায় পৌঁছে দিতে যায়। পরে আব্দুল্লাহপুরে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হন।
শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার খড়িয়া শ্যামল পালের বাসায় গিয়ে শোকের ছোঁয়া দেখা যায়। কান্না ভেঙে পড়েন স্বজনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর