1. admin@desherkatha.com : admin :
  2. manikpress076@gmail.com : দেশের কথা : দেশের কথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

ফিলিস্তিনের উপর ইসরায়েলীর বর্বর হামলার প্রতিবাদে লৌহজংয়ে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার-
  • প্রকাশের সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ২৮৩ বার পঠিত

ইসরায়েলী সেনাবাহিনী কর্তৃক ফিলিস্তিন মুসলিম নিরিহ নর, নারী ও শিশুদের নির্বিচারে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ওলামা পরিষদ। আজ শনিবার (২১ অক্টোবর) সকাল ১০টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মালির অংক বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে ১১টার দিকে মালিরঅংক বাজার থেকে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঘোড়দৌড় বাজারে গিয়ে বিক্ষোভ মিছিলটির সমাপ্তি হয়। উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, মাদ্রাসার শিক্ষক ও ছাত্রসহ ধর্মপ্রান মুসলিম জনতা অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে ইসরাইল ফিলিস্থিন যুদ্ধে ইসরাইল সেনা কর্তৃক নিরিহ ফিলিস্তিন দেরকে গণহত্যার বিরুদ্ধে নিন্দা জানানোর কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সন্তুষ্টি প্রকাশ করেছেন আলেম ওলামাগণ। সমাবেশ থেকে যুদ্ধ বন্ধ ও ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্রের দাবি জানান তারা।

উপজেলা ওলামা পরিষদের সভাপতি মাওলানা আহমাদুল্লাহ্ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি আঃ রহমান মাদানীর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, মাওলানা জাহাঙ্গীর আলম বিক্রমপুরী, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা ইলিয়াস আহমদ কাসেমী, মুফতি শাখাওয়াত উল্লাহ, মাওলানা মুকাররম হোসাইন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর