1. admin@desherkatha.com : admin :
  2. manikpress076@gmail.com : দেশের কথা : দেশের কথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

ইয়াসমিন দেলোয়ার ডায়াগনস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টারে ফ্রি মেডিকেল ক্যাম্প

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৩৮ বার পঠিত
মুন্সীগঞ্জের লৌহজংয়ে ইয়াসমিন দেলোয়ার ডায়াগনস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টারে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। উপজেলার হাটভোগদিয়া গ্রামে অবস্থিত হাসপাতালে আজ (০৫ ফেব্রুয়ারী) সোমাবার দিনব্যাপী ফ্রি চিকিৎসা প্রদান করা হয়। এতে প্রায় অর্ধসহস্রাধিক রোগী ফ্রিতে চিকিৎসা সেবা পেয়ে বেশ আনন্দিত। নসিমন চালক শাহজাহান মুন্সী বলেন, গতবারও আমি এখান থেকে চিকিৎসা নিয়েছি। এরপর কিছুদিন ভালো ছিলাম। কিন্তু শীতে আবারও অসুস্থ হয়ে পরি এবং জানতে পারি এখানে ফ্রি-তে চিকিৎসা দিবে তাই চলে আসলাম।
পরিচালক রিয়াদ ইসলাম জানান, বিভিন্ন দিবসে আমরা অসহায় দুস্ত গরীব রোগীদের ফ্রিতে চিকিৎসা প্রদান করে থাকি। যারা দীর্ঘদিন অসুস্থ টাকার অভাবে চিকিৎসা করাতে পারেন না তাদের এ সেবা নেন এবং বাহির থেকে শুরু ঔষধ ক্রয় করে তারা সেবন করে।
তিনি জানান, আন্তজার্তিক মাতৃভাষার মাস উপলক্ষে আজকের এ আয়োজন ছিলো। আমাদের দুইটি শাখা রয়েছে প্রথমটি শ্রীনগরের ষোলঘর আর দ্বিতীয় শাখাটি লৌহজং উপজেলার হাটভোগদিয়া। আমাদের দুইটো হাসপাতালে সব ধরনের চিকিৎসা প্রদান করা হয়। যাতে উন্নয়ন চিকিৎসার জন্য মুন্সীগঞ্জবাসীকে জেলার বাহিরে গিয়ে চিকিৎসা নিতে না হয়। প্রায় ২শতাধিক অভিজ্ঞ বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা দুটি শাখা পরিচালনা করে আসছি।
এ সময় উপস্থিত ছিলেন ডা. মো. নাসিম, ডা. শিবশ্রেষ্ঠা বিশ্বাস, ডা. মো. তানভীর রহমান, লৌহজং প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া, হাসপাতালের পরিচালক রিয়াদ ইসলাম, ম্যানেজার নূর ইসলাম, মো. মাসুদ খান সাব্বির, আব্দুল কাদের, পিংকি, সাহিদা, মোর্শেদ আলম, কাজল, তাসলিমা, মিম, শাওন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর