1. admin@desherkatha.com : admin :
  2. manikpress076@gmail.com : দেশের কথা : দেশের কথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লৌহজংয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঝড় বৃষ্টি ঠেলে বিএম শোয়েবের নির্বাচনী জনসভায় জনসমুদ্র লৌহজংয়ে গাঁওদিয়া মারধর ঘটনা মামলায় গ্রেফতার এক বিএম শোয়েবের সমর্থনে অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের সভা অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের ২৫ বছর পূর্তি উপলক্ষে প্রস্তুতি সভা সৌদি থেকে ঈদের শুভেচ্ছা জানালেন গাঁওদিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম লৌহজংয়ে শ্রমিক লীগের ইফতার ও দোয়া মাহফিল নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টিতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন বিএম শোয়েব শহীদ ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা লৌহজংয়ের মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে প্রতিবাদ সভা

আফগানিস্তানকে হোয়াইটওয়াশ করে পাকিস্তান ওয়ানডের শীর্ষে

খেলাধূলা ডেক্স:
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ২৪৬ বার পঠিত

পাকিস্তান দলের নাসিম শাহ নেই, নেই হারিস রউফ। তবে এই পাকিস্তানকে আর বাগে পাওয়ার সুযোগ আর এলো না আফগানিস্তানের। আগের ম্যাচে জয়ের আশা জাগিয়েও পারেনি। এবার হোয়াইটওয়াশটাও এড়াতে পারলো না আফগানরা।

কলম্বোয় সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে আফগানিস্তানকে হেসেখেলেই হারিয়েছে পাকিস্তান। ৫৯ রানের জয়ে ৩-০ ব্যবধানে সিরিজ জিতে নেওয়ার পাশাপাশি ওয়ানডে র‌্যাংকিংয়েও শীর্ষে উঠে এসেছে বাবর আজমের দল।

অস্ট্রেলিয়াকে পেছনে ফেলে এখন ওয়ানডের এক নম্বর দল পাকিস্তান। দুই দলেরই রেটিং পয়েন্ট সমান ১১৮। তবে ভগ্নাংশ ব্যবধানে এগিয়ে পাকিস্তান।

প্রেমাদাসা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ২৬৮ রান তুলেছিল পাকিস্তান। জোড়া ফিফটি করেন বাবর আজম (৬০) আর মোহাম্মদ রিজওয়ান (৬৭)। তবে দুজনই খেলেছেন কিছুটা ধীরগতিতে। বাবর ৬০ রান করতে খরচ করেন ৮৬ বল, ৭৯ বলে ৬৭ করেন রিজওয়ান।

শেষদিকে আঘা সালমানের ৩১ বলে অপরাজিত ৩৮ আর মোহাম্মদ নওয়াজের ২৫ বলে ৩০ রানে লড়াকু পুঁজি পায় পাকিস্তান।

আফগানিস্তানের গুলবাদিন নাইব আর ফরিদ আহমেদ নেন দুটি করে উইকেট।

রান তাড়ায় নেমে পাকিস্তানি বোলারদের তোপে ৯৭ রানে ৭ উইকেট হারিয়ে বসে আফগানিস্তান। ছিটকে পড়া সেই ম্যাচে নয় নম্বরে নেমে দুর্দান্ত এক ইনিংস খেলেন মুজিব উর রহমান। ৩৭ বলে ৬৪ রান করেন লোয়ার অর্ডার এই ব্যাটার, যে ইনিংসে ছিল ৫টি করে চার-ছক্কার মার।

মুজিবের ব্যাটে চড়েই কোনোমতে দুইশ পার করে আফগানিস্তান। ৪৮.৪ ওভারে তারা অলআউট হয় ২০৯ রানে।

পাকিস্তানের শাদাব খান নেন ৩টি উইকেট। দুটি করে উইকেট শিকার শাহিন শাহ আফ্রিদি, ফাহিম আশরাফ আর মোহাম্মদ নওয়াজের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর